হৃদয়বিদারক! ঈদের আনন্দেও মায়ের শূন্যতা পূরণ করতে পারলেন না আরিফিন শুভ

টাইগার নিউজ
লিখেছেন -
0

ঢাকা, ১৩ এপ্রিল: অভিনেতা আরিফিন শুভ ঈদের আনন্দেও মায়ের শূন্যতা পূরণ করতে পারলেন না। চলতি বছরের জানুয়ারিতে মায়ের মৃত্যুর পর প্রথমবার ঈদ উদযাপন করছেন তিনি। মায়ের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা বারবার প্রকাশ করে আসা শুভ ফেসবুকে এক আবেগঘন পোস্ট করেছেন।



পোস্টে শুভ লিখেছেন, "যখন অনেক কিছু বলার থাকে তখন হয়তো কিছুই বলা যায় না। মা, দেখতে দেখতে তোমার যাবার প্রায় ৩ মাস, এখনো বোঝার চেষ্টা করছি যে কি হলো আসলে, আমি কী ঘুম থেকে উঠে দেখবো তুমি পাশের রুমটাতেই আছো। সব কিছু কেমন যেনো হয়ে গেলো। পেশায় অভিনয় শিল্পী হয়েও ‘আমি ঠিক আছি’ নামক অভিনয়টা হচ্ছে না একেবারেই, চেষ্টা চলছে।"


ঈদের স্মৃতির কথা মনে করে শুভ লিখেছেন, "তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি এবারের ঈদে মা, আজকে যখন তোমার সাথে দেখা করতে যাচ্ছি নিচে গার্ডরা বললো এটা আন্টির শাড়ি না স্যার? ভালো লাগলো এই ভেবে বিল্ডিংয়ের গার্ডরাও তোমাকে এই ৮-৯ বছর নোটিশ করেছে।"


"এবার তোমার গলার চেইনটা নিজেই পড়লাম, কিন্তু আমাদের ওই কমেডিটা করা আর হলো না, আমি চাইব আর তুমি বলবে নে, কিন্তু খুলে দেবে না। তোমার সাথে কতো গল্প করা হলো না,আর হবে না। ঈদ মোবারক মা। পৃথিবীর সকল মাকে ঈদ মোবারক।"


শুভের এই পোস্টে শোক ও ভালোবাসার মিশেল প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকে। অনেকেই শুভকে সান্ত্বনা জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn more
Ok, Go it!